কম দামের তিন ক্যামেরা যুক্ত নতুন স্মার্টফোন আনলো স্যামসাং! - HintsInfo.Com
Breaking News
Home / Technology Updates / কম দামের তিন ক্যামেরা যুক্ত নতুন স্মার্টফোন আনলো স্যামসাং!

কম দামের তিন ক্যামেরা যুক্ত নতুন স্মার্টফোন আনলো স্যামসাং!

কয়েক দিন আগেই মালোয়েশিয়া ও ফিলিপিন্সে লঞ্চ হয়েছিল Samsung Galaxy A20s। এবার ভারত সহ বিশ্ব বাজারে এই ফোন লঞ্চ করল দক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। Samsung Galaxy A20s ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা, ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর প্রসেসর। Galaxy A20s ফোনে 6.5 ইঞ্চি HD+ ডিসপ্লে ব্যবহার হয়েছে। সম্প্রতি একই সিরিজে লঞ্চ হয়েছিল Galaxy A30s আর Galaxy A50s।

দু’রকম স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবেন এই ফোন। ৩ জিবি/৪জিবি র‌্যামের সঙ্গে ৩২ ও ৬৪ জিবির ইন্টারনাল স্টোরেজ অপশন রয়েছে এই মডেলে। এছাড়া ৫১২ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে এক্সটার্নাল স্টোরেজ। এবং অ্যান্ড্রয়েড ৯.০ পাই অক্টা কোর ওপারেটিং সিস্টেমের সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ প্রসেসর থাকছে ফোনটিতে।

কোম্পানি জানিয়েছে, ৬.৫ ইঞ্চি HD+ Infinity-V সঙ্গে রয়েছে সুপার অ্যামোলেড ডিসপ্লে। সঙ্গে রয়েছে নচ ডিজাইন। এবং স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে কালো, নীল, সবুজ ও লাল রঙে।

কমদামে ক্যামেরায় মাত করেছে গ্যালাক্সি A20s। ১৩ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সর) + ৮ মেগাপিক্সেল (ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা) + ৫ মেগাপিক্সেলের (ডেপ্ত সেন্সর) ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আর ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

আনলক করার জন্য ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার। এই ফোনের অন্যতম ইউএসপি ৪০০০ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। সঙ্গে ফাস্ট চার্জিং-এর সুবিধা। এছাড়াও কম দামে ট্রিপল রিয়ার ক্যামেরা ব্যবহার করতে পারবেন এই ফোনে। বর্তমান সময়ে পকেট ফ্রেন্ডলি দামে প্রয়োজন মেটানোর জন্য ‘পারফেক্ট’ এই ফোন।

About NuRe ALam

Check Also

নতুন বছরে চমক দেখাতে আসছে যে ফোনগুলো

আইফোন ১১: ২০১৯ সালে নতুন আইফোন এনে চমক দেবে অ্যাপল। এ বছর বাজাবে আসবে আইফোন ১১। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *